একমাত্র আমরাই দিচ্ছি ১০০% পারফেক্ট সাইজের গ্যারান্টি। নিজের মত করে রেডি করে নিন আপনার পছন্দের ডিজাইনের বোরকাটি।

দুবাই বোরকা

দুবাই বোরকা

এইতো তিন চারদিন আগের কথা, একজন আপু ম্যাসেজ করেছেন আমাদের পেজে, বলছেন যে তার পারপেল কালারের বোরকাটা অনেক পছন্দ হয়েছে। প্রাইস কত জিজ্ঞাসা করলেন। আমি অন্যান্য সবার মত করেই প্রাইস বললাম। তার পর তিনি বুলু বোরকার পিকচার দিয়ে বললেন এইটার দাম কত? আমি সেটার দামও বলে দিলাম। বেশ কিছুক্ষন পর ম্যাসেজের রিপ্লাই দিয়ে বললেন “আমি তো অনেক মোটা, আমার কি হবে এটা?”
আমি অনেক আনন্দের সাথে রিপ্লাই দিলাম ম্যাম আমরাই একমাত্র অনলাইন বোরকা ব্র্যান্ড যারা কাস্টমাইজ অর্ডার নিচ্ছি এবং ১০০% প্রডাক্ট গ্যারান্টি দিচ্ছি। সাথে ৭ দিনের মানি ব্যাক গ্যারান্টি ও দিচ্ছি। সাইজে কিম্বা প্রডাক্টে কোন সমস্যা হলে আমরা নিজ দাইত্তে সেটা রিটার্ন করে নতুন প্রডাক্ট পাঠায়।

আমার কথা শুনে একটু সাহস নিয়ে বলেই ফেললেন তাহলে আমি ২টাই নিব। আমাকে প্লিজ আমার সাইজে রেডি করে দেন।এর আগে নাকি তিনি প্রডাক্ট নিয়েছেন অনলাইন থেকে কিন্তু তার সাইজে হয় নি। তার পর তিনি নিজ দাইত্তে আমাদের টার্মস এন্ড কন্ডিশন শুনে পরের দিন কিছু টাকা বিকাশ করে দিলেন। তার পর তার মাপ দিলেন। এই মাপের জন্য আমি বেশ কয়েকবার তাকে ডিস্টার্ব করেছিলাম। এখানে বলে রাখা ভালো তিনি একজন ডক্টর এবং আমি তাকে বলে ছিলাম যে ৩/৪ বার কল করে সাইজের জন্য ডিস্টার্ব করতে পারি। তিনি হেসে বললেন নো প্রব্লেম। আমি ২ দিনের টাইম নিলাম। ১ দিনের মধ্যে রেডি করে কল করে জানালাম ম্যাম আপনার প্রডাক্ট রেডি কোন এড্রেসে দিব প্লিজ বলুন। শুক্রবার পাঠিয়ে দিলাম, শনিবার বিকালে প্রডাক্ট চলে গিয়েছে, রবি বার সকালে প্রডাক্ট রিসিভ করে আমাকে কল করে কনফার্ম করলেন।

আমি অনেক ভয়ে ছিলাম যে সাইজে যদি কোন সমস্যা হয়ে যায় তাহলে তো আমাদের উপর থেকে কিছু হলেও ট্রাস্ট চলে যাবে। এই জন্য নিজেই বললাম ম্যাম আপনি একটু ট্রায়াল দিয়ে দেখে আমাকে জানান। তিনি বললেন আমি বাসাই গিয়ে দেখে জানাব। বিকাল হয়ে গিয়েছে তবুও তিনি কিছু জানান নি। আমার ভয় আরো বারতে থাকে। তারপর নিজেই আবার কল করলাম। তিনি বাইরে ছিলেন এই জন্য ট্রায়াল দিতে পারেন নি। তিনি আবারও জানালেন আমি বাসাই গিয়ে জানাবো। রাত হয়ে গিয়েছে তিনি জানান নি। আমি আর কল করার সাহস পাচ্ছি না। এতবার কল করেছি যে কেও বিরক্ত হতে পারে, তার উপর উনি একজন ডক্টর মানুষ। আজ সকালে তিনি নিজেই কল করলেন। আমাকে বললেন সরি ভাইয়া কল করতে পারিনি, আমি ট্রায়াল দিয়ে দেখেছি, অনেক সুন্দর হয়েছে। আর সাইজও একদম পারফেক্ট হয়েছে। যেখানে যে মাপ বলেছি সব ঠিক আছে।
কথাটা শোনার পর বড় একটা নিঃশ্বাস নিলাম। আল্লাহর কাছে শুকরিয়া যে আমাদের প্রথম কাস্টমাইজ অর্ডার একদম সুন্দর ভাবে ডেলিভারি হয়েছে। কোথাও কোন কমপ্লেইন নাই।

#দুবাই_বোরকা, একমাত্র আমরাই দিচ্ছি ১০০% পারফেক্ট সাইজের গ্যারান্টি। নিজের মত করে রেডি করে নিন আপনার পছন্দের ডিজাইনের বোরকাটি। আপনার ছোট বাচ্চা মেয়ে, বোন, রিলেটিভ অথবা বান্ধবীর সাথে ম্যাচিং করে রেডি করে নিন আন-কমন সব ডিজানের বোরকা যে কোন কালারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *